About Us

Advertisement

bangla incest choti বৃষ্টির এক রাতে আমার খানকি আম্মু কে চুদলাম

বৃষ্টির  এক রাতে আমার খানকি আম্মু  কে চুদলাম :


আমার নাম সোহেল .আমার বাড়ি খুলনা জেলায় .আমাদের গ্রামে জমি জমা অনেক ছিল .দেখা সোনা করবার লোকের অভাবে আমরা ঠিক করেছিলাম জমি  জমা গুলো সব বেচে দব .তো জমি জমা বেচা কেনা ঠিক করবার জন্য আমরা আম্মু কে নিয়ে যাই আমাদের গ্রামের বাড়িতে .বাবার দপ্তরে একটা জরুরি কাজের জন্য থাকতে পারেননি ,ওনাকে সব কিছু ঠিক করে জলদি বেরিয়ে যেতে হয় .ভার পরে আমার উপর সব কিছু ঠিক ঠাক কথা বলে দাম পাকা পাকি করবার .আমি আর আম্মু রয়ে যাই ,আমাদের গ্রামের বাড়িতে। 
এবার আমি আম্মুর একটু বর্ণনা দিয়ে দি ,এটা না করলে গল্প টা অসম্পূর্ণ থেকে যাবে .আমার আম্মুর খুব অল্প বয়সে বিয়ে হয়ে যায় ,ফলে আমাকে উনি পেটে ধরেন খুবই অল্প বয়সে .তখন ওনার মাত্র ১৯ বছর বয়স .আমাকে আর ওনাকে দেখলে মনেই হবে না যে আমি ওনার ছেলে .আমার আম্মুর গায়ের রং ছিল ধব ধবে সাদা .পুরো ডানা কাটা পরি ,আমার  choto বেলা থাকতেই আম্মুর প্রতি কেমন যেন দুর্বলতা ছিল .আর উনি আমার খুব কাছের ছিলেন ,অনেক বড় বেলা পর্যন্ত উনি আমাকে উলঙ্গ করে গোসল করিয়ে দিতেন .আমার লজ্জা পেত .কিন্তু আম্মু বলতো ,"আমার রাজ পুত্তুরের ধন খানা তো দেখি কত বড় হয়েছে। "

বাংলা চটি আমিও অনেকবার আম্মু কে গোসল করে আসতে দেখেছি ,আম্মুর দুধের মত ফর্সা গায়ে যখন গোসল করে আস্ত তখন দেখলে যে কোনো লোকের নেতানো বাড়াও খাড়া হয়ে উঠতে বাধ্য .আমার মনে আছে ,যখন আমি বাড়া খিচা শুরু করেছিলাম তখন প্রথম আম্মু কে কল্পনা করেই আমি সাদা ফেদা তুলেছিলাম .কি আরাম যে আমি বলতে পারব না .তখন থেকেই আমি ভেবে রেখেছিলাম যে আমি আম্মু কে কবে কাছে পাব .কবে আমি আম্মুর গুদে ফেদা ঢালবো .
khanki ammu chodar pic in panty bangla choti
amar khanki ammu panty te daroye ache bangla choti

bangla choti golpo সেই রাত যে এই সুযোগ চলে আসবে সেটা আমার জানা ছিল না .আমাদের গ্রামের বাড়ি ছিল মাটির বাড়ি ,কিছুটা সিমেন্ট এর তৈরী ,.বিকেলের দিকে আমরা ঘুরতে বেরিয়েছিলাম ,গ্রামের নদীর দিকে .হঠাত বৃষ্টি নেমে আসে ,কালবৈসাখি ঝড় .কাছে কোনো আশ্রয় না থাকবার জন্য আমরা পুরো ভিজে যাই ,গ্রামের বাড়িতে ফিরতে ফিরতে রাত হয়ে যায় .গায়ে জল পরে আম্মুর পুরো সারী ভিজে জব জবে হয়ে যায় .দুরন্ত হাওয়ায় আম্মুর সারীর আচল টা বুক থেকে পড়ে যায় .ভিজে গায়ে আম্মুর ব্লাউসের উপর দিয়ে বড় বড় ৩৬ ইনচ এর দুধ গুলো স্পষ্ট ফুটে ওঠে চোখের সামনে .এক মুহুর্তেই আমার স্বরির পুরো গরম হয়ে ওঠে .নিজেকে সামলে আম্মুর আচল টা বুকের উপর তুলে দিই ,আম্মু হাল্কা আমার দিকে তাকিয়ে হাসলো ."সোহেল বাবা তারাতারি চলো ,এই বৃষ্টি থামবে বলে  তো মনে হয় না ."
আমরা তারাতারি বাড়িতে চলে এলাম .আম্মু এসে ঘরে ঢুকেই দরজা জানালা বন্ধ করে দিলেন .আমায় বললেন ,"সোহেল সোনা আমার আলমারি তে আমার সারী সায়া টা আছে নিয়ে এসো না বাবা ."
আমি বললাম ,"হা আম্মু আনছি  এখুনি  আনছি .আম্মুর লাল পান্টি আর সায়া তা দিয়ে এলাম .আম্মুর পান্টি থেকে খুব সুন্দর একটা মিষ্টি গন্ধ ছাড়ছিল .নাকের কাছে নিয়ে যেতে বুঝতে পারলাম ."
আম্মু কখন পিছন থেকে ঢুকে পড়েছিল তা বুঝতে পারি নি ,আম্মু আমাকে দেখে হাসলো বলল,"কি দেখছিস দে ?আমি ঠান্ডায় দাড়িয়ে আছি .দে ."

আম্মুর সাথে আমার  বাসর রাত :

আমি দাড়িয়ে থাকলাম ওই ঘরেই ,আম্মু আমার কাছে কাপড় খুলে নগ্ন হয়ে গেল .আম্মুর সাথে আমি বলেছিলাম আমার অন্য রকম সম্পর্ক ছিল .সেজন্য ওটা কোনো ব্যাপার ছিল না .আম্মুর সুন্দর দেহ টা দেখে আমি এক মুহূর্ত থাকতে পারলাম না আমি আম্মু কে পিছন থেকে জড়িয়ে ধরলাম .আম্মু জিজ্ঞাসা করলো ,'কিরে কি হয়েছে ?"
আমি কিছু বললাম না .আম্মু কে জড়িয়ে ধরে থাকলাম .আম্মুও ছাড়াবার চেষ্টা করলো না .আমাকে বুকে টেনে নিয়ে বলল ,"বাবা কি হয়েছে ?"আমি বললাম ,"আম্মু আমার তোমাকে খুব ভালো লাগে .আম্মু তুমি আমাকে ভালোবাসো ?"
আম্মু ,"দূর আমার পাগোল ছেলে ,তোর্ আজ আমায় খুব ভালো লেগে গেছে .আয় তোকে একটু আদর করে দি ঠিক হয়ে যাবে .বলে আমার মুখে কপালে চুম্বন দিল বলল ,"এবার ঠিক আছে সোনা ."আমি বললাম ,"না আরো আদর চাই .বলে আমি আম্মুর মুখে ফ্রেন্চ কিস দিলাম .আম্মু নিজেকে ধরে রাখতে পারল না আমার কাছে সম্পূর্ণ রূপে আত্ম সমর্পণ করলো .আমি জড়িয়ে ধরে বিছানায় আম্মু কে শুইয়ে দিলাম .আম্মু বলল বাবা আমি তোমার আম্মু আমি তোমায় ভালোবাসি কিন্তু আমায় ছআর বাবা .আমি আম্মুর কোনো কথা শুনতে চাইলাম না .
আমি আম্মুর ঠোটে চুমু খেতে লাগলাম ,আম্মু আমার কাছে কিছু ক্ষণের মধ্যেই আত্ম সম্পর্পন করলো পুরো পুরি .আম্মু আমায় বলল ,"তুই আমার  সাথে যা করতে চাস তাই করতে পারিস .আম্মু শুধু জিজ্ঞাসা করলো ,"তোর্ আম্মু কে তর এত ভালো লাগে ?"আমি বললাম ,"হা আম্মু ."আম্মু জিজ্ঞাসা করলো ,"আমায় তুই বিয়ে করবি ?বল সোনা তুই আমায় তোর্  বাচ্চার মা বানাবি .

আমি বললাম ,"হা আম্মু. তুমি আমার মুখের কথা কেড়ে নিয়েছ .আমি তোমায় সারা জীবন এই ভাবে ভালো বেসে যাব ."আম্মু বলল আমার ভোদা তে তারাতারি ঢোকা আমর ভোদা টা রসে ভরে গেছে .আমি ভোদায়  পচাক করে ঢুকিয়ে দিলাম ।আম্মু আমায় জাপটে ধরল ।আম্মু কে পুরো এক ঘণ্টা ধরে  চুদে চললাম ।আম্মু সেই রাত পুরো রাত আমায় আদর করে ছিল ।আমি আমার আম্মু কে প্রচুর ভালোবাসি ।আম্মুর আর আমার মধ্যের এই সম্পর্কটা গোপন সেই রাতের পর থেকে আম্মু আর আমি একে অপরকে আর ভালবাসতে থাকি । 

 গল্প টা এখানে শেয়ার আর লাইক করেন :
4 Komentar untuk "bangla incest choti বৃষ্টির এক রাতে আমার খানকি আম্মু কে চুদলাম "

Enter your comment...আম্মু চুদবো

নির্জন জায়গায় আমরা বসলাম। বসা মাত্র ও আমাকে কিস করতে শুরু করল। আমিও বসে থাকার পাত্র নই। আমিও জড়িয়ে ধরে কিস করতে করতে ওর সর্ট কামিজের ব্রা কাছে হাত নিতেই ও কিছুটা লজ্জা পেয়ে বলল এই দুষ্টু, তুমি কোথায় হাত দিয়েছো, এই বলেই ও আমাকে কিস করতে লাগলো। আমিও ওর ব্রার নিচে হাত দিয়ে ওর সুডৌল শক্ত দুধ দুইটাকে টিপতে টিপতে এক পর্যায়ে ওর জিন্সের প্যান্টের ভিতর দিয়ে আমি আমার হাত ওর প্যান্টির নিচ দিয়ে ওর কচি গুদে আমার আঙ্গুল বসিয়ে দিয়ে ওর কমলার কোয়ার মত বোঁদার ঠোঁটে নাঁড়াচ্ছি । আমরা দু`জনেই কামের তাড়নায় অস্থির হয়ে আছি। এরই মধ্য দালালটা পিছন থেকে কাশি দিল। আমরা স্বাভাবিক হলাম।
দালাল বললো স্যার এখানে এই ভাবে কাম করন রিস্কের, আসুন একটা রুম দিয়া দেই।


choda chudi

Powered by Blogger.

Search This Blog

Recent

Comment

Laman

Text Widget

Entri Populer

Back To Top